শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
এক দফা দাবিতে নার্সদের পতাকা মিছিল স্বরাষ্ট্র উপদেষ্টার সঙ্গে নেপালের রাষ্ট্রদূতের সাক্ষাৎ বিসিক মুদ্রণ শিল্পনগরী স্থাপন প্রকল্প দ্রুত বাস্তবায়নের দাবিতে মানববন্ধন বন্যাদুর্গতদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ ও চিকিৎসাসেবা অব্যাহত রেখেছে বিজিবি সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপ জয়ী দলকে যুব ও ক্রীড়া উপদেষ্টার ফুলেল শুভেচ্ছা বাড়ছে পদ্মার পানি, বন্যার আতঙ্ক রাজশাহীতে টেক্সটাইল করপোরেশন পরিদর্শন করলেন বস্ত্র ও পাট উপদেষ্টা দূষণ নিয়ন্ত্রণে সহযোগিতা বৃদ্ধি করবে বিশ্বব্যাংক : পরিবেশ উপদেষ্টা “যুব ও ক্রীড়া উপদেষ্টার ঝটিকা সফর” স্বচ্ছতা নিয়ে কাজ করার আহ্বান উপদেষ্টা এম সাখাওয়াতের

রাউজান ব্লাড ডোনার্স এর ৪র্থ বর্ষপূতি উৎসব অনুষ্ঠিত

মোহাম্মদ ইরফাত হোসেন চৌধুরী, রাউজান প্রতিনিধিঃ- রাউজান উপজেলার শিক্ষাবান্ধব সেচ্ছাসেবী যুব সংগঠন রাউজান ব্লাড ডোনার্স এর ৫ম বর্ষে পদার্পণ ও ৪র্থ বর্ষপূতি অনুষ্ঠান ২রা নভেম্বর বিকাল ৩ ঘটিকায় মুন্সিরঘাটাস্থ বাংলারমুখ শিল্পকলা একাডেমি মিলনায়তনে পালিত হয়।

রাউজান ব্লাড ডোনার্সের প্রধান প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ এ. আর রাশেদ উদ্দিন এর সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন রাউজান ব্লাড ডোনার্সের উপদেষ্ঠা হাসান মোঃ রাসেল, চাক্তাই খাতুনগন্জ ব্যবসায় কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক এহসান উল্লাহ্ জাহেদী, সমাজসেবক মোঃ বাবর উদ্দিন, স্বেচ্ছাসেবী মোঃ মহিউল ইসলাম, রাউজান ব্লাড ডোনার্স এর পরিচালক সৌরভুল ইসলাম নিজাম, কার্যকরী সদস্য মোঃ রবিউল হোসেন রবি, আব্দুর রহমান বাবু।

বিগত দিনে সংগঠনের বিভিন্ন কার্যক্রম কৃতি শিক্ষার্থী সংবর্ধনা, অসহায় রোগীকে চিকিৎসার জন্য অর্থ অনুদান, বিশেষ করে করোনা ভাইরাস মোকাবেলায় রাউজান ব্লাড ডোনার্স এর ফ্রি মোটর বাইক সার্ভিস, অহসায়দের মাঝে ত্রাণ বিতরণ, রমজান মাসে ইফতার সামগ্রী বিতরণ, সহ বিভিন্ন কার্যক্রমের প্রশংসা করেন এবং আগামীতেও এইসমস্ত কার্যক্রম চালিয়ে নিয়ে যাওয়ার জন্য অনুপ্রাণিত করেন উপস্থিত বক্তাবৃন্দ।

এতে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন এনামুল হক সিপন, আবু রায়হান, ইমতিয়াজ মাহমুদ, ইমতিয়াজ উদ্দিন, জসিম উদ্দিন, ইব্রাহীম, সজিব, ইমন, ইরফাত, ফোরকান রেজা, সাগর, রাহুলমিত্র ভিক্ষু, সংঘপাল ভিক্ষু, আজাদ হোসেন, আবু সায়েম, জাবেদ, আজিজ, কাইসা মং মারমা, সত্তম, মিনহাজ প্রমূখ।
অনুষ্ঠান শেষে সংগঠনের প্রধান উপদেষ্ঠা নোয়াজিষপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন এম. সরোয়ার্দী সিকদার এর সুস্থতা কামনা ও করোনা ভাইরাস থেকে মুক্তি চেয়ে বিশ্ববাসির জন্য বিশেষ দোয়া করা হয়। এবং বিশ্বের পরিস্থিতি বিবেচনা করে স্বল্প পরিসরে কেক কেটে সংগঠনের ৪র্থ বর্ষপূর্তি উদ্যাপন করা হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 ithostseba.com
Design & Developed BY Hostitbd.Com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com